সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:৪৪ পূর্বাহ্ন

৫ দিনেও গ্রেফতার হয়নি কলেজছাত্র জয়ের হামলাকারীরা

৫ দিনেও গ্রেফতার হয়নি কলেজছাত্র জয়ের হামলাকারীরা

0 Shares

পিরোজপুর প্রতিনিধি:
তুচ্ছ ঘটনার জেরে নির্মম হামলার শিকার সরকারি সোহরাওয়ার্দী কলেজের একাদশ শ্রেণির মানবিক বিভাগের শিক্ষার্থী মোঃ স্বাধীন হোসেন জয় (১৭) এর উপর নির্মম হামলার পাঁচ দিন পেরিয়ে গেলেও ঘটনার সাথে জড়িত কেউই গ্রেফতার হয়নি। এ ঘটনায় ক্ষোভ বিরাজ করছে হামলার শিকার জয়ের পরিবারের সদস্য এবং সহপাঠীদের মাঝে।

গত ২০ জুন কলেজে পরীক্ষা দিয়ে বের হওয়ার পর তুচ্ছ ঘটনায় সৃষ্টি হওয়া বিরোধের জেরে কলেজ ক্যাম্পাসে ধারালো চাকু, জিআই পাইপ ও হাতুড়ি দিয়ে পিটিয়ে ও কুপিয়ে জয়কে মারাত্মকভাবে আহত ও জখম করে হামলাকারীরা। এতে জয়ের মাথায় গুরুতর জখম হয় এবং হাত ও পা মারাত্মকভাবে আঘাতপ্রাপ্ত হয়। এ সময় জয়ের ডাক চিৎকার শুনে কলেজ অন্যান্য শিক্ষার্থীরা ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে ভর্তি করে। জয়ের অবস্থা গুরুতর হওয়ায় পিরোজপুরে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। বর্তমানে সে খুলনায় চিকিৎসাধীন রয়েছে।
এ ঘটনার পর ২২ জুন জয়ের মা মোছাঃ মুক্তা আক্তার বাদী হয়ে পিরোজপুর সদর থানায় চার জনের নাম উল্লেখ করে এবং আরও ৩-৪ জনকে অজ্ঞাত আসামী করে পেনাল কোড এর ১৪৩/৩৪১/৩২৩/৩২৫/৩২৬/৩০৭/৩৭৯/৫০৬ ধারায় একটি মামলা দায়ের করেন। মামলায় এজাহার নামীয় অভিযুক্তরা হলেন পিরোজপুর শহরের প্রিতম সিংহ (১৮), মোঃ জিহাদ (১৮), এম কে মেহেদী (২০) এবং সাগর ইসলাম (২০)।
জয়ের উপর হামলায় ঘটনায় অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান মামলার তদন্ত কর্মকর্তা পিরোজপুর সদর থানার উপ-পরিদর্শক মোঃ আব্দুল্লাহ আল মাসুদ।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap